সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
সড়ক দুর্ঘটনায় আহত সুরঞ্জিত সরকার এর পাশে ‘স্বাধীন সামাজিক সংগঠন’ 

সড়ক দুর্ঘটনায় আহত সুরঞ্জিত সরকার এর পাশে ‘স্বাধীন সামাজিক সংগঠন’ 

স্টাফ রিপোর্টার:: সড়ক দূর্ঘটনায় আহত উন্নয়নকর্মী ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সুরঞ্জিত সরকারের পাশে দাড়িয়েছে স্বাধীন সামাজিক  সংগঠন।

 

সুরঞ্জিত সরকার দিরাই উপজেলার রাজানগর গ্রামের  বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় যতীন্দ্র সরকার ব্রজবাসীর ছেলে।

জানা যায় ২০২০ সালের নভেম্বর মাসে শান্তিগঞ্জ উপজেলার নোয়াখালী বাজারের কাটাগাঙ নামক স্থানে একটি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন তিনি এবং ততক্ষানিক ভাবে তার মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় প্রথমে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি আছেন। সুরঞ্জিত সরকার এই ভয়াবহ দুর্ঘটনায় তার একটি চোখ, একটি কান হারিয়েছেন। পাশাপাশি তার ডানহাত মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে এবং মাথার তালু ছিদ্র হয়ে গেছে, পা দুটি ব্যান্ড হয়ে পড়েছে। হাঁটাচলা একদম বন্ধ। তাকে পুরোপুরি সুস্থ হতে হলে অনেক টাকার প্রয়োজন। এমতাবস্থায়  আর্থাভাবে তার চিকিৎসা চালানো অসম্ভব  হয়ে পড়েছে, দরিদ্র পরিবারের পক্ষে এই চিকিৎসা চালানো ব্যয়ভার সম্ভবপর নয়।

 

 

সুরঞ্জিত সরকারের স্ত্রী রুপালী রানী সরকার জানিয়েছেন, সুরঞ্জিত সরকারের সকল  ইনজুরি মিলে সে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তাকে বাঁচাতে দ্রুত অপারেশন করতে হবে। অনেক টাকা দরকার। কিন্তু এত টাকা জোগাড় করে অপারেশন করানো পরিবারের পক্ষে অসম্ভব। শুক্রবার(২ সেপ্টেম্বর) বিকেলে ততক্ষানিক ভাবে এই তথ্য জানতে পেরে সুনামগঞ্জ জেলার বৃহৎ সংগঠন স্বাধীন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা বিকাশের মাধ্যমে অসহায় সুরঞ্জিত সরকারের হাতে ৩৬০০/(তিন হাজার ছয়শত টাকা) তুলে দেন।

 

 

এসময় স্বাধীন সামাজিক সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম অমিত  বলেন, আমাদের এ সংগঠন সারাবছর এরকম সাহায্যের কার্যক্রম অসহায় মানুষের মাঝে সাধ্যমত বিভিন্নভাবে আর্থিক সহযোগীতা করে থাকে। তবে এ ধরনের কার্যক্রমে আমরা সবসময় প্রচার বিমূখ। তিনি সমাজের সকল বিত্তশালীদের অসহায় সুরঞ্জিত সরকারের পাশে দাড়ানোর জন্য আহবান জানান।

 

সুরঞ্জিত সরকার

বিকাশ পারসোনাল – ০১৭৮৫৪৮৫৪৯৩

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com